মেনু নির্বাচন করুন
পাতা

পূর্ববর্তী মামলার রায়

সালিশ আদালত

মোকর্দ্দমার অর্ডার সিট

ORDER SHEET

২নং গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ গ্রাম আদালত

২নং গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ

ডাকঘরঃ বজরাটেক, উপজেলাঃ ভোলাহাট, জেলাঃ চাঁপাইনবাবগঞ্জ।

 

মোসাঃ তাসলিমা বেগম, পিতা- মৃত মগোলজান সরদার,  গ্রাম- গোহালবাড়ী, ডাকঘর- সন্ন্যাসীতলা, উপজেলা- ভোলাহাট, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

বনাম

মোঃ মোতাহার মাহালত, পিতা- মৃত জমির মাহালত, গ্রাম- গোহালবাড়ী, ডাকঘর- সন্ন্যাসীতলা, উপজেলা- ভোলাহাট, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

 

মোকর্দ্দমার নং

তারিখ

যে আদেশ দেওয়া হইল

দস্তখত

7/2020

 

 

 

 

05/08/2020 ইং

উপজেলা নির্বাহী অফিসার, ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ এর কার্যালয়ের ২৫ জুন ২০২০ ইং তাখিরের ০৫.৪৩.৭০১৮.০০০.১৩.০০২.১৯-৭৬১ নং স্মারকের আলোকে গত ০৩/০৮/২০২০ ইং তারিখের গ্রাম আদালত কর্তৃক নোটিশের প্রেক্ষিতে অদ্য ০৫/০৮/২০২০ ইং তারিখ গ্রাম আদালত অনুষ্ঠিত হয়। উল্লেখিত তারিখে সালিশের দিন ধার্য থাকায় বাদী ও বিবাদী উভয় পক্ষই উপস্থিত হয় এবং বিবাদী মোঃ মোতাহার মাহালত গ্রাম আদালতের নিকট সময় প্রার্থনা করেন। যার প্রেক্ষিতে আগামী ১২/০৮/২০২০ ইং তারিখ দিন ধার্য করা হলো।

বাদী উপস্থিত

 

বিবাদী উপস্থিত

12/08/2020 ইং

০৯/০৮/২০২০ ইং তারিখের গ্রাম আদালত কর্তৃক নোটিশের প্রেক্ষিতে অদ্য ১২/০৮/২০২০ ইং তারিখে গ্রাম আদালত অনুষ্ঠিত হয়। বাদী ও বিবাদী উভয় পক্ষই উপস্থিত হয়। উভয় পক্ষের শুনানী শুনা হয়। শুনানীতে প্রতিয়মান হয় যে, বিবাদী মোঃ মোতাহার মাহালত বাদী মোসাঃ তাসলিমা বেগম কে ২৬/০৫/২০২০ ইং তারিখ বিভিন্ন মানুষিক নির্যাতন পূর্বক মারধর করে বাড়ি হতে বের করে দেয়। যার প্রেক্ষিতে বাদী তার পিতার বাড়িতে চলে যায়। বাদী পিতার বাড়িতে যাওয়ার পরপরই ৩১/০৫/২০২০ ইং তারিখ বিবাদী মোঃ মোতাহার মাহালত বাদী মোসাঃ তাসলিমা বেগম কে কোর্ট মারফত (স্বামী কর্তৃক স্ত্রীকে) একতরফা তালাক প্রদান করে। তাছাড়া শুনানীতে আরও প্রতিয়মান হয় যে, বিবাদী মোঃ মোতাহার মাহালত একাধিক বিবাহ বন্ধনে আবন্ধ হয়েছে। বিধায় উভয় পক্ষের শুনানী অন্তে আগামী ১৯/০৮/২০২০ ইং তারিখ দিন ধার্য করা হলো।

বাদী উপস্থিত

 

বিবাদী উপস্থিত

19/08/2020 ইং

 

 

 

 

১৬/০৮/২০২০ ইং তারিখের গ্রাম আদালত কর্তৃক নোটিশের প্রেক্ষিতে অদ্য ১৯/০৮/২০২০ ইং তারিখে গ্রাম আদালত অনুষ্ঠিত হয়। বাদী উপস্থিত ও বিবাদী অনুপস্থিত। তাছাড়া বিবাদী মোঃ মোতাহার মাহালত মোবাইল ফোন মারফত জানায় আমি উপস্থিত হব না। আমি গ্রাম আদালতকে মানিনা।

বাদী উপস্থিত

 

বিবাদী উপস্থিত

সিদ্ধান্তঃ

যেহেতু, বিবাদী গ্রাম আদালতকে অমান্য করেছে সেহেতু, বাদীকে উচ্চ আদালতের দ্বারস্থ হওয়ার জন্য সু-পরামর্শ দেওয়া হলো।

 

 

 

(মোঃ আঃ কাদের)

চেয়ারম্যান

২নং গোহালবাড়ী ইউনিয়ন পরিষদ

ভোলাহাট, চাঁপাইনবাবগঞ্জ।

 

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter